Apply to be a Chitika Publisher!

Tuesday, February 21, 2012

ভাইয়ের শালীর সাথে চোদাচুদি


আমার ভাইয়ের শ্বশুরের পুরো পরিবার লন্ডনে সেটেল্ড। এই বছর বাংলা নববর্ষ পালন করতে ভাইয়ের অক্সফোর্ড পড়ুয়া শালী বাংলাদেশে এলো। এসে আমাদের বাসায় উঠল। সে আমাকে বলল যে সে যতদিন বাংলাদেশে থাকবে ততদিন নাকি আমাকে তার গাইড হতে হবে। ভাই-ভাবিও তাতে সায় দিল।
ভাইয়ের শালী জারা যেমন লম্বা, যেমন তার চেহারা তেমনি বডি ফিগার। যেন বিধাতা নিজ হাতে তাকে বানিয়েছে।

এবার কাজের কথায় আসি, আমি আর না করলাম না। এমন একটা রূপসী, যৌবনবতী শরীরের গাইড না হয়ে কি পারা যায়? সে রাতে আমার রুমেএসে গল্প শুরু করল। আমি তার কথা শুনছি কিনা জানিনা কিন্তু আমি তার কচি স্তন থেকে চোখ ফেরাতে পারছি না। রাত বারোটা পর্যন্ত কথা বলার পর সে চলে গেল আর আমার অস্থিরতা বাড়তে লাগল। যে করেই হোক একে আমার চুদতে হবে, না চুদলে শান্তি পাব না।

১০ টার সময় ঘুম থেকে উঠে এসেই জারা বলল, গুড মনিং বেয়াই।
আমি বললাম, গুড মনিং বেয়াইন।
কখন বের হবেন আমাকে নিয়ে ঢাকা দেখাতে?
এইতো ফ্রেশ হয়ে নাস্তা শেষ করেই।

আমি ভাবছি কোথায় নিয়ে যাবো একে। কোথায় পাবো একে চোদার নিরাপদ জায়গা। আমার বন্ধু রবিনের পরামর্শে গাড়ী নিয়ে বের হলাম ন্যাশনাল পার্কের দিকে।
জারা প্রশ্ন করল, আমরা কোথায় যাচ্ছি?
আমি বললাম, অনাবিল সুখের হাওয়া খেতে।
কোথায় পাওয়া যায় সুখের হাওয়া?
আমি বললাম, ন্যাশনাল পার্কে যাব আমরা।
সে বলল, সেখানে এতো সুখের হাওয়া?
আমি বললাম, চলুন গেলেই টের পাবেন।

পার্কের টিকেট করে গেটে ঢুকতেই দালাল এসে বলল, 'কি স্যার বসার জায়গা লাগবো?'
আমি বললাম, একটু পর দেখা করিস। দালালটা চলে গেল। ঢুকতেই অনেক প্রেমিক প্রেমিকা আড্ডা দিচ্ছে। জারার অবশ্য বুঝতে বাকী নেই যে এটা প্রেম করার জায়গা। একটু এগোলেই অসংখ্য জুটি এখানে সেখানে বসে আছে। একে অপরকে কিস করছে। ও লজ্জার মাখা খেয়ে আমাকে এসব ইঙ্গিত করে দেখাচ্ছে। যতই সামনে এগোচ্ছি ততোই কঠিন সেক্স আমারদের চোখে পড়ছে। কেউ প্রেমিকার দুধ টিপছে, কেউ প্রেমিকের সোনা হাতিয়ে দিচ্ছে।
জঙ্গলে এক জুটির কঠিন প্রেমের দৃশ্য দেখেতো জারা আমাকে জড়িয়ে বলল, সত্যই তো অনেক সুখের হাওয়া। ওরা দেখি জঙ্গলে চোদাচুদি শুরু করেছে। আপনি কি হিজড়া নাকি? আপনার কোন আগ্রহ নেই, না আমি দেখতে খারাপ? আমাকে আদর করতে ইচ্ছে করছে না আপনার?
আমি জারার মুখে এই কথা শুনে টাসকি খেয়ে গেলাম। এ দেখি মেঘ না চাইতেই বৃষ্টি।
ও বলল, চলুন কোথাও বসি।
নির্জন জায়গায় আমরা বসলাম। বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল। আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ওর সর্ট কামিজের ব্রা এর কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জা পেয়ে বলল, যাহ দুষ্টু। বলেই কিস বসালো আমর গালে। আমিও ব্রার নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের নিচে প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আঙ্গুল বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট চুষতে লাগলাম। দুজনেই কামের তাড়নায় অস্থির। এরই মধ্য হঠাৎ দালালটা পিছন থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম।
দালাল বলল, স্যার এখানে এই ভাবে কাম করন রিস্কের, আসেন একটা রুম দিয়া দেই।

দালাল আমাদের একটি বিল্ডিং রুমে কাছে নিয়ে গেল। এখানে সব ব্যবস্থা আছে। নিরাপদে চোদাচুদি করার জায়গা। দালাল আমাদের এখানে দিয়ে চলে গেল। দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না, জারাকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম। ওকে সম্পূর্ণ উলঙ্গ করে ফেললাম। ওর সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার ভোদা আমাকে পাগল করে ফেললো। এই প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার বিদেশে বড় হওয়া এ যুগের আধুনিক মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চুষতে লাগলাম। আমি চুষতেছি, ও মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের হালকা খয়েরী বোঁটা।
এভাবে মিনিট কয়েক চুষতেছি, ও সুখে কাতরাচ্ছে,মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ আং আঃ গড গড প্লিজফাক মি ফাক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসে ওকে চিত করে শোয়ালাম। দু পা দুই দিকে কেলিয়ে ওর থাই ফাঁক করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে।
আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই জারা ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম। জারা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল। রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি। সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে। আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর জারাও কোন ছেলে দিয়ে এই প্রথম চোদাচ্ছে।
ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না। কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দরমহলে প্রবেশ করার জন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। জারা আঃ ইঃ উস ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃ এ্যাঃ এ্যাঃ এ্যাঃ এসব আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁক আমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চোদন সুখে বিভোর।

আহঃ, তুমি আমার বাংলাদেশে আসা সার্থক করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। চোদার তালে তালে এসব বলছে ও। আরো বলল, লাভার তুমি আমাকে এভাবে চোদার জন্য আমাকে ধরে রাখো তোমার বুকে। আমি শুধু চোদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম না। দাও আরো দাও, আরো আরো সুখ, এ্যাঃ ওঃ সুখ। এখন আমার মাল ফেলার সময় হয়েছে।ওকে বললাম, ও বলল দাও আমি খেঁচে দিচ্ছি। খেঁচে ওর বলিউড মার্কা নাভীর উপর সব মাল ঢাললাম। পরে দুজনে জড়াজড়ি করে শুয়ে থাকলাম আরও কতক্ষণ।

মনে রাখবেন, এইসব জায়গায় চদাচুদি করার আগে রুমে কোন ক্যামেরা ফিট করা আছে কিনা দেখে নিবেন। নাইলে আপনার চোদন খেলা অনলাইনে আইসা পরবো।

1 comment: